Daraz থেকে কিনতে পারেন এই অসাধারন ভিন্ন রকম ১০ টি প্রোডাক্ট

আজকের এই পোস্ট টা শুধুমাত্র তাদের জন্য যারা শখের জন্য কিছু কিনতে টাকা খরচ করার প্ল্যান করছেন তাদের জন্য। কেননা এখানে এমন কিছু প্রোডাক্ট এর লিস্ট দিবো যেগুলো সময় সাপেক্ষে গুরুত্ব পূর্ণ আবার কখন কখন ফেলে রাখার যোগ্য!! আসুন দেখি Daraz থেকে কিনতে পারেন এমন ১০ টি প্রোডাক্ট এর তালিকা।

১৫ Inch ছুরি ঃ

যারা SHTF নিয়ে খোজ খবর রাখনে কিংবা ফিউচার কোন অঘটন এর সময়ের জন্য প্রস্তুত থাকতে চান তাদের জন্য ১৫” এই ছুরি বেশ কাজে দিবে আশা করা যায়। 

দারাজে আমি এর চেয়ে বড় ছুরি দেখিনি। এর চেয়ে বড় বিশেষ করে ১৮ -২০” ছুরি পেলে সেটা নেওয়ায় ভাল হবে।

ফাস্ট এইড বক্স ঃ

কোন কোম্পানির ফাস্ট এইড বক্স কিনবেন তা আপনার ব্যাপার। আমি এত টুকু বলতে পারি একটা প্রাথমিক চিকিৎসা বক্স অনেক সময় খুবই কাজে লাগে খুবই। বিপদ তো বলে আসে না তাই বিপদের জন্য আগাম প্রস্তুতি নিয়ে রাখাই উত্তম। 

সোলার প্যানেল ঃ Daraz Sell

বিপদে তো কাজে আসবে এটা আশা করতে পারেন। শুধু বিপদের সময়ে না বরং নরমাল সময়েও আপনি সোলার প্যানেল এর কারেন্ট ঘরের ব্যাসিক কিছু ইলেক্ট্রিক যন্ত্রপাতি তে ইউজ করে কারেন্ট বিল কমিয়ে আনতে পারেন।

সোলার প্যানেল

দারাজের পণ্য – রিচারজেবল ব্যাটারি 

রিচারজেবল ব্যাটারি সাথে চারজার আপনার অনেক বিপদের সময়ে কাজে আসতে পারে। আর তাছাড়া বারবার ব্যাটারি কেনার ঝামেলাও কমে যাচ্ছে। 

Stun Gun :

এটা বিশেষ করে মেয়েদের জন্য। বাইরে বের হলে ব্যাগের মধ্যেই রেখে চলতে পারবেন আর যখন মনে হবে কেউ ঝামেলা করতে আসছে তখন বের করে লাগায় দিলেই হবে! কিছু সময়ের জন্য কারেন্ট শক খেয়ে ঝাকা নাকার মধ্যে থাকবে।

তবে মেয়েদের জন্য একা বের না হওয়ায় ভালো। কারন আপনি যখন কাউকে একবার সুযোগ পেয়ে আঘাত করলেনই বা কিন্তু যাকে শক দিলেন বা অন্য কোন উপায়ে পার পেয়ে এলেন সেই লোক যদি একগুয়ে হয় তাহলে এখন সে আপনার আরো বড় ক্ষতি করতে উঠে পড়ে লাগবে।

স্টান গান

আর বাংলাদেশে জানেন তো কিছু ঘটে যাওয়ার আগে এখানে কোন আইন নাই বিচার নাই! কিছু ঘটলেও বিচার নাই যদি না অনলাইনে ভাইরাল না হয়।

তাই মেয়েদের একা বের না হওয়ায় উত্তম। মাহরাম সাথে নিয়ে উচিত। 

এবার শখের কয়েকটা প্রোডাক্ট দেখি।

কটন ক্যান্ডি মেশিনঃ

ছোট বেলায় হইতো দেখে থাকবেন হাওয়া মিঠায় বানানোর যন্ত্র। এখন সেটার মিনি হোম ভার্সন পাবেন অনলাইনে। দাম ২ হাজার টাকার এদিক সেদিক। ঘরে বসেই বানাতে পারবেন হাওয়ায় মিঠায়। 

ওয়েট মেশিনঃ

দাম ১ হাজার থেকে ২ হাজার টাকার মধ্যে থাকে। আপনি যদি ওয়েট লস বা গেন নিয়ে কাজ করে থাকেন তাহলে আপনার কাজে লাগবে। আবার কোন গরিব কাউকে দিতে পারেন যাতে সে ভিক্ষা না করে বরং ওয়েট মেশিন নিয়ে কোথাও বসে কাজ করে খেতে পারে। 

ঝুলন্ত বাগানঃ

বাগান করতে পছন্দ করে না এমন মানুষ আছে ? থাক্লেও খুব কম। অনেকে আছে জায়গার অভাবে বাগান করতে পারে না তাদের জন্য সহজ সমাধান হলো ঝুলন্ত টবে বাগান করা। আপনি অনলাইনে বা অফলাইনেও (!) ঝুলন্ত টব পাবেন। দেখতে সুন্দর আর গাছ লাগালে তো আরো সুন্দর। ট্রাই করে দেখতে পারেন। 

Leave a Comment

Copy link
Powered by Social Snap