গিফট আইডিয়া : ছেলেদের জন্য ২০টির বেশি আন কমন গিফট আইটেম। বন্ধু, স্বামী, ভাই, বাবার জন্য উপহার সামগ্রী

উপহার পেতে কে না ভালোবাসে আর প্রিয়জনকে উপহার দিতে কে না চায়??কাউকে উপহার দেবার সময় আমরা ভাবনা চিন্তা তে পরে যাই। কি উপহার দিলে খুশি হবে বা কি উপহার দেওয়া উচিত হবে।
আজকের লেখাতে ছেলেদের গিফট আইটেম নিয়ে ধারণা দেওয়া হবে। এই পোস্টে স্বল্প দামি থেকে মিড বাজেটের গিফট আইডিয়া পাবেন। বেশি দামি গিফট এর জন্য আমাদের আরেকটি পোস্ট আছে সেটা দেখতে পারেন।


কাউকে গিফট দেবার সময় আমাদের কিছু বিষয় আগে লক্ষ্য করতে হবে তাহলে সে অনুযায়ী গিফট নির্বাচন করতেও সহজ হবে।

কাউকে গিফট দেবার সময় আমাদের আগে তার প্রয়োজনীয় জিনিস কে প্রাধাণ্য দিতে হবে।প্রয়োজনীয় জিনিস গিফট হিসেবে পেলে কে না খুশি হয়। যাকে গিফট করা হবে তার পছন্দ কেমন সেটার সম্পর্কেও জেনে নেওয়া দরকার।
আবার যার জন্য গিফট কেনা হবে তার বয়স কেমন,সম্পর্কে কে হোন এটা মাথায় রেখেও গিফট সিলেক্ট করা উচিত।

১ হাজার টাকার মধ্যে অনেক রকম গিফট আইটেম, চাইনিজ আইটেম পেতে Reshmi Zone ঘুরে আসুন। ( আমরা কমিশনের জন্য লিঙ্ক দিচ্ছি না। তাদের কাছে অনেক আইটেম উপহার সামগ্রী পাওয়া যায় আর ফেসবুক থেকে সহজেয় কেনা যায়। আমি তাদের থেকে কেনা কাটা করেছি তাই জানি তাদের সার্ভিস ভালো)

ছেলেদের গিফট আইটেম – কম দামের মধ্যে ভালো গিফট। ২০০ – ১০০০ টাকা বাজেট

ছেলেদের গিফট দেবার সময় চিন্তার যেনো শেষ থাকেনা। কি গিফট দেওয়া যায়, কেমন গিফট দেওয়া যায়। আশা করি আমাদের আজকের লেখা থেকে আপনারা ছেলেদের গিফট আইটেমের একটা ভালো ধারণা পাবেন।
ছেলেদের গিফট আইটেম নিয়ে কথা উঠলেই কমন ভাবে ঘড়ি সানগ্লাস এসব আসে। কিন্তু আজকে আমি শুরুতে ব্যতিক্রম গিফট এর আইডিয়া দিয়ে শুরু করছি।

মাইক্রোফোন গিফট দিন

এখন অনলাইনে ইন্টারভিউ দেওয়া, মিটিং করা, লাইভ করা এসব তো খুবই কমন হয়ে গিয়েছে। অনলাইনে মিটিং বা ভিডিও বানাতে যদি আপনার ভালো মানের মাইক্রোফোন না থাকে আর শব্দের মধ্যে নয়েজ বেশি থাকে তাহলে অন্যরা বিরক্ত হয়।

ছেলেদের গিফট আইডিয়া

এজন্য এখন অনলাইনের সাথে যুক্ত এমন ছেলেকে মাইক্রোফোন গিফট দিতে পারেন। বোয়ার M1 মাইক্রোফোন ৭/৮০০ টাকার মধ্যে আসল প্রোডাক্ট পেয়ে যাবেন। দারাজ থেকেই কিনতে পারবেন এটি। মানও ভালো আছে।

গাছ গিফট করুন

ছেলেদের গিফট আইডিয়া

গিফট হিসাবে গাছ কিছুটা আনকমন তবে বেশ উপকারি। গাছ জীবন্ত সবুজ এবং ফ্রেশ একটি গিফট। গাছ পছন্দ করবে না এমন মানুষ পাওয়া সম্ভব কিনা তা ভেবে দেখতে হবে।যাকে গিফট দিবেন সে যদি আগে থেকে গাছ নাও রাখে বা তার গাছ রাখার মত জায়গা না থাকে তবুও গাছ দিতে পারেন।


আপনার দেওয়া গাছ থেকেই সে গাছপ্রেমি হতে পারে। আর খালি জায়গা? গাছ রাখতে বিশাল এরিয়া লাগে না। একটা মিডিয়াম ইনডোর প্লান্ট সহজেই টেবিলে বা রুমের কোন একটি কর্নারে রাখা যেতে পারে।

জেড প্লান্ট, চাইনিজ বট, ঝোপালো মানি প্লান্ট, বল কামিনী গাছ গিফট হিসাবে দারুন হবে। বল কামিনী গাছের দাম একটু বেশি হবে। দাম কেনো বেশি হবে সেটা ছবি দেখলে বুঝতে পারবেন!

ছেলেদের গিফট আইটেমঃ বিড়াল

ছেলেদের গিফট আইডিয়া


বিড়াল পালা জায়েজ আছে এবং এটি অপবিত্র প্রাণীও না তাই বিড়াল কে গিফট হিসাবে দিতে পারেন। যদিও সবাই বিড়াল পালতে পারবে না বা বিড়াল পালার জন্য যা যা করা দরকার সেসব করতে চাইবে না তাই বিড়াল বা প্রানি জাতীয় কিছু গিফট করার আগে বুঝে নেওয়া উচিৎ সে এসবে অভ্যস্ত কিনা। ( “এসবে” মানে বিড়ালের হিসু টিসু এসব হিহিহিহি)

ছেলেদের গিফট আইডিয়াঃ ঘড়ি

উপহার হিসাবে হাত ঘড়ি খুব সুন্দর একটা জিনিস। ছেলেরা ফ্যাশান হিসাবে হোক বা পছন্দ হিসেবে হোক ঘড়ি পরতে পছন্দ করে। অনেকের তো ঘড়ির প্রতি নেশা থাকে। বিভিন্ন ধরনের ঘড়ি এবং বিভিন্ন ব্রান্ডের ঘড়ি নিজের কালেকশনে রাখতে পছন্দ করে।

আপনার প্রিয় মানুষকে ভালো ব্রান্ডের ঘড়ি উপহার দিতে পারেন।অনেক আপু আছেন যারা স্বামীকে কি উপহার দেয়া যায় ভেবে ২দিন পার করে দিয়েছে। আপনার মিডিয়াম বাজেট থাকলে ১০০০/১২০০ টাকা দিয়ে ভালো মানের গিফট দেওয়ার মত ছেলেদের ঘড়ি পেয়ে যাবেন। আপনার স্বামী বা ভাই খুশিও হবে।

ঘড়ি উপহার দিন


ঘড়ির ক্ষেত্রে ছেলেরা একেকজন একেকরকম স্টাইল পছন্দ করে। কারো কারো পছন্দ ডিজিটাল টাচ মাল্টি পারপাস হাত ঘড়ি আবার কারো পছন্দ ৯০ দশকের অল্ড স্কুল স্টাইলের ঘড়ি। এজন্য যাকে উপহার দিবেন তার পছন্দ জেনে বুঝে উপহার দিয়েন।


অনলাইন শপ গুলোতে কম দামেও চকচকা ঘড়ি দেখতে পাওয়া যায়। এসব ঘড়ি কেনা থেকে বিরত থাকুন। নষ্ট ঘড়ি ধরিয়ে দিতে পারে!

ছেলেদের পারফিউম গিফট করুন

পারফিউম কার না পছন্দ। ছেলেদের গিফট আইটেমের তালিকা তে পারফিউম উপরে থাকে। প্রিয় মানুষ কে ভালো স্মেলের পারফিউম গিফট হিসাবে দিতে পারেন। এখন অল্প বাজেটের ভিতর ভালো মানের পারফিউম পাওয়া যায়।আবার ৩/৪ টা পারফিউম এক সাথে সেট করে দারুণ প্যাকেজিং এ পাওয়া যায়। গিফট হিসেবে পারফিউম সেটও অনেক সুন্দর। ১০০০ টাকার মধ্যে পারফিউম সেট পেয়ে যাবেন। আর ব্র্যান্ড এর আসল পারফিউম এর দাম অনেক। সেগুলো আমাদের বাংলাদেশের জন্য ধরাছোয়ার বাইরে।

ছেলেদের উপহার  আতর

ইসলামিক উপহার? আতর গিফট করুন

এখন মানুষের মধ্যে চিন্তার পরিবর্তন আসছে। আগে খেজুর বলতে রমজান মাসকেই বুঝতাম কিন্তু এখন রোজা ছাড়াও ১২মাস ই বিভিন্ন মানের খেজুর পাওয়া যায়। অনেকে কিনেও। একই রকম ভাবে আতর শুধু জুম্মা বা ঈদের নামাজের মধ্যে সীমাবদ্ধ নেই। রাস্তার পাশের ৫০ টাকার আতর ই সব আতর না। ১/২ হাজার টাকা দামের আতর ও এখন অনেকে একজন আরেকজন কে গিফট দিচ্ছে।
যে ছেলেকে গিফট দিবেন সে যদি ইসলামিক মাইন্ডের হয় তাহলে পারফিউম এর চাইতে আতর দেওয়া উত্তম। সে খুশি হবে বেশি।

বাইনাকুলার Gift দিন

আমি বাইনাকুলার বলতে ২০০ টাকা দামের বাচ্চাদের বাইনাকুলারের কথা বলছি না। ২ হাজার টাকা বা তার বেশি দামের বড়দের বাইনাকুলারের কথা বলছি।যাকে উপহার দিবেন সেই ছেলে যদি মিলিটারি, মহাকাশ এসব নিয়ে আগ্রহী হয়ে থাকে তাহলে এমন বাইনাকুলার সে পেলে খুশি না হয়ে পারবে না। হইতো গোপনে লাফ ও দিতে পারে! বিছানায় পাশে রেখে ঘুমাতেও পারে!


কেমন বাইনাকুলার দিবেন? দোকানে গিয়ে বলবেন ১০*৭০*৭০ Bushnell বাইনাকুলার দিতে। বাইনোকুলার প্রাইস ইন বাংলাদেশ ? ১৫০০ থেকে ২৫০০ টাকার মধ্যে পাবেন।তবে অনেকে ২ নাম্বার দূরবীন কে আসল বলে চালিয়ে দেয়। এসব দূরবীন থেকে দূরে থাকবেন। ২হাজার টাকা দিয়ে ভাল বাইনাকুলার পাবেন। ১হাজার মিটার পর্যন্ত দেখা যায়।

স্বামী কে দেওয়ার জন্য উপহার

এমন দূরবীন দিয়ে ৫তলা বিল্ডিং এর ছাদ থেকে পূর্ণিমার সময় চাদের দিকে তাকালে চাদের পাহাড়ের গর্তও অনেক স্পস্ট দেখা যায়।গিফট হিসাবে এমন জিনিস কে পছন্দ করবে না বলেন?


( কেনার আগে সাবধান। নকল বাইনাকুলার কে আসল বলে অনলাইনে বিক্রি হয়। পারলে নিউ মার্কেট এরিয়া থেকে যাচায় করে কিনুন। এটিই ভাল হবে। আর কেনার আগে বাইনাকুলারের জুম, ১০*৭০ এসবের মানে কি গুগল করে জেনে নিতে পারেন।)

শার্ট ছেলেদের জন্য অন্যতম উপহার

স্বামী কে দেওয়ার জন্য উপহার আইডিয়া

গিফট হিসেবে শার্ট দিতে পারেন।পোশাক যতই থাকুক না কেন এর চাহিদা থেকেই যায়। তাই প্রিয় মানুষ কে উপহার হিসেবে শার্ট দিতে পারেন। যাকে উপহার দিবেন সে কোন ধরনের শার্ট ব্যবহার করে কোন ধরণের কালার পছন্দ করে সেট অবশ্যই খেয়াল রাখবেন। যদি সারপ্রাইজ দিতে চান আর কালার বা পছন্দ সম্পর্কে জিজ্ঞেস করতে না চান তাহলে সাদা কিংবা কালো কালারের ফুল স্লিভ শার্ট দিয়ে দিন। এমন শার্ট অধিকাংশ ছেলেই পছন্দ করে।

ওয়ালেট বা মানিব্যাগ গিফট দিন

ছেলেদের গিফট হিসেবে ওয়ালেট দিতে পারেন।ওয়ালেট খুব দরকারী একটা জিনিস। এবং সব সময় ব্যবহারের জন্য। আপনার স্বামী, ভাই বা বাবাকে উপহার দিলে তারা অনেক খুশি হবে। ওয়ালেট ছেলেদের জন্য অনেকটা মেয়েদের ম্যাকাপ বক্সের মত। আগে থেকে থাকার পরেও নতুন পেলে ভালোই লাগে!

ছেলেদের গিফটঃ পাঞ্জাবি

বর্তমানে ছেলেরা পোশাক হিসেবে পাঞ্জাবি কে বেশ প্রাধান্য দেয়। আর বাজারে অল্প বাজেট থেকে শুরু করে বেশি বাজেটের ভিতর খুব সুন্দর সুন্দর পাঞ্জাবি পাওয়া যায়। আর আপনি যদি নিজের হাতে পাঞ্জাবি তে নকশা করে দিতে পারেন তাহলে সেটা আরো বেশি ভালো হবে উপহার হিসেবে। কম দামে ভালো উপহার হিসাবে পাঞ্জাবি কিন্তু অন্যতম গিফট আইটেম।


তবে পাঞ্জাবি বা অন্য ড্রেসের ক্ষেত্রে লাল বা হলুদ রঙ এড়িয়ে চলুন । এই দুটি কালারের ড্রেস ছেলেদের জন্য হারাম করা হয়েছে। সাদা, কালো, গ্রে, এমন কালার দিতে পারেন। সবুজ কালারও সুন্দর।

ইউনিক উপহার – কাস্টমাইজ মগ

এখন কাস্টমাইজ গিফট আইটেম টপ লিস্টে।কাস্টমাইজড করে আপনি আপনার মনের মতো করে উপহার তৈরি করে নিতে পারবেন। প্রিয়জনকে কাস্টমাইজড মগ উপহার দিতে পারেন।মগে প্রিয় মানুষটির নাম বা আপনার ভালোবাসার ছোট্ট কথা লিখে দিতে পারেন।


তবে ছবি প্রিন্ট করা থেকে বিরত থাকা উচিৎ। যেহেতু ছবি প্রিন্ট করা নিষেধ আর অনেকেই আছে এমন কিছুতে ছবি প্রিন্ট দেখলে সেটা পছন্দ করে না। নিজের ছবিওয়ালা মগ ইউজ ও করতে বিব্রত লাগে।

কাস্টমাইজ ওয়ালেট

বর্তামনে কাস্টমাইজ সুন্দর সুন্দর ওয়ালেট পাওয়া যায়। বিভিন্ন অনলাইন পেজে আপনি এই কাস্টমাইজ ওয়ালেট গুলো পাবেন। সেখানে আপনি নাম ঠিকানা এসব প্রেস করে লেখা দিতে পারবেন। আর এই মানি ব্যাগ গুলো দেখতেও গর্জিয়াস হয়।

কাস্টমাইজ চাবির রিং

বর্তমানে স্কুল পড়ুয়া ছেলেরাও বাইক চালায়। তাদের জন্য গিফট হিসেবে চাবির রিংও খুব চমৎকার জিনিস আর এখন বিভিন্ন ধরনের কাস্টমাইজ চাবির রিং গিফট হিসেবে খুব পপুলার। বিভিন্ন শেপের বিভিন্ন লেখার চাবির রিং তৈরি করে দেওয়া যায়। এটাও বিভিন্ন ট্রাসটেড অনলাইন পেজে পেয়ে যাবেন। বাজেট ফ্রেন্ডলি সুন্দর একটা গিফট।

এরাবিক ক্যালোগ্রাফি

ক্যালোগ্রফি কে না পছন্দ করে? বিভিন্ন সূরার আয়াত দিয়ে তৈরি খুব সুন্দর সুন্দর ক্যালোগ্রাফি এখন পাওয়া যায় আর আপনি চাইলে আপনার কোন পছন্দের আয়াত বা সূরা দিয়েও ক্যালোগ্রাফি তৈরি করে দিতে পারেন।এটা আপনার প্রিয় মানুষ টিকে আশা করি প্রশান্তি দিবে। আবার অনেক ভাই আছে যারা আপনার সাধারন নাম কে এরাবিক ক্যালিগ্রাফি দিয়ে সুন্দর করে ডিজাইন করে দিতে পারবে। ইউনিক উপহার হিসাবে এমন ক্যালিগ্রাফি পেলে খুশি হতে বাধ্য।

ছেলেদের গিফট হিসাবে বই দিন

উপহার হিসেবে বই খুব মূল্যবান।প্রিয় মানুষ কে বই উপহার দিতে পারেন।আর যাকে উপহার দিবেন সে যদি বই পোকা হয় তাহলে তার পছন্দের লেখকের বই উপহার দিতে পারেন বা সে যে ধরনের বই পরতে ভালোবাসে তাকে সেই বই উপহার দিতে পারেন। বিভিন্ন ধরনের হাদিসের বই উপহার হিসেবে দিতে পারেন। আবার এক সাথে কয়েক ধরনের বইও উপহার দিতে পারেন।

বই উপহার  গিফট

জীবন এর চিন্তাজগত কে নাড়া দেওয়ার মত কিছু বই এর মধ্যে চিন্তাপরাধ, আয়নাঘর, সংশয় অন্যতম।নবী (সা) জীবনী বা সিরাত বই দিলে এই বইটিই হতে পারে তার হেদায়েতের মাধ্যম।আর যাকে গিফট দিবেন সে যদি ১২ থেকে ২২ বা যুবক হয় তাহলে তাকে মুক্ত বাতাসের খোজে বইটি দিতে পারেন।

কাচের শোপিস

ছেলেদের গিফট উপহার আইডিয়া

ছেলেদের গিফট হিসেবে শোপিস অনেক আগে থেকেই ব্যবহার হয়। দারুণ দারুণ সব শোপিস কম বাজেটের ভিতর পেয়ে যাবেন। যা আপনার প্রিয় মানুষটি তার রুমে সাজিয়ে গুছিয়ে রাখতে পারবে। যদিও এমন শো পিস যত্নে রাখতে হয়। যাকে দেওয়া হবে সে বেখেয়ালি হলে অল্প দিনের মধ্যেই গিফট উধাও হতে পারে!

টাইসেট

ছেলেদের গিফট হিসেবে টাইসেট দেওয়া যেতে পারে। বাজারে বিভিন্ন ডিজাইনের টাই সেটের বক্স পাওয়া যায়। আবার আপনি চাইলে পছন্দের রঙের টাই কিনে বক্সে সেট করে গিফট দিতে পারেন।

২০০ থেকে ১০০০ টাকার মধ্যে গিফট? সানগ্লাস

ছেলেদের গিফট দিতে সানগ্লাস দিতে পারেন। সানগ্লাস দেবার সময় যাকে দিবেন তার মুখের আকৃতি অনুযায়ী সানগ্লাস দিবেন।যদি মুখের আকৃতির সাথে সানগ্লাস না মানায় বা সাইজে বড় ছোট হয় তাহলে গিফট দেওয়া টা বৃথা হয়ে যাবে। সে কেমন সানগ্লাস পছন্দ করে সেটা জানতে তার সোশ্যাল মিডিয়া একাউন্টে থাকা ছবি চেক করে দেখতে পারেন।

কম দামে ভালো গিফট বা উপহার

সান গ্লাস অল্প দামের পাওয়া যায় আবার বেশি দামের ও পাওয়া যায়। তবে এভারেজে ৬০০ /৭০০ টাকার মধ্যে ভালো মানের সানগ্লাস পাওয়া সম্ভব। ১০০০ টাকায় সহজে পেয়ে যাবেন আশা করি। আর বক্স সহ সানগ্লাস পেলে কার না ভালো লাগে?

ছেলেদের জুতা

জুতাও উপহার হিসাবে দেওয়া যেতে পারে। জুতা গিফট করার সময় অবশ্যই যাকে গিফট করবেন তার সঠিক জুতার সাইজ জেনে নিবেন।সাইজে ছোট বড় হয়ে গেলে গিফট টা কোন কাজেই আসবেনা।

১০০০ টাকার মধ্যে গিফট – শেভিং কিট

ছেলেদের প্রয়োজনীয় একটা জিনিস হলো শেভিং কিট। এখন খুব ভালো মানের ট্রিমার সেট পাওয়া যায়। এক সেটে বিভিন্ন ধরনের ব্লেটের সাইজ থাকে। সাথে সেভিং ক্রিম,ফেসপ্যাক দিয়ে সুন্দর একটা শেভিং কিট গিফট হিসেবে দারুণ হবে।


দাড়ি রাখা বাধ্যতামূলক সুন্নাত, অনেক আলেমের মতে যেহেতু রাসুল(সা) নিজে দাড়ি রেখেছেন, রাখতে বলেছেন এবং কাটতে মানা করেছেন তাই দাড়ি রাখা ওয়াজিব, কাটা হারাম।তাই ভাইদের বলবো দাড়ি রেখে দিন। এটি আমাদের সাথে থাকা ২৪ ঘন্টার সুন্নত। আজকে মারা গেলে আপনার সাথে এই সুন্নত ও সাথে থাকবে।

cheleder gift idea

তাও কি শেভিং কিট গিফট দেওয়া যায়? অবশ্যয় যায়। দাড়ি শেপের মধ্যে রাখতে, গোপন চুল শেভ করতেও তো এসব লাগে নাকি?
১০০০ টাকার মধ্যে গিফট হিসাবে শেভিং কিট পাওয়া যাবে? জী যাবে। তবে ভালো মানের কিট দিতে চাইলে বাজেট বাড়াতে হবে।

ইয়ারফোন গিফট করুন

ইয়ারফোন লাগবে না লাগে না বা পছন্দ করবে না এমন ছেলে এখন পাওয়া কঠিন। ৩০০ থেকে ৫০০ টাকার মধ্যে মোটামোটি ভালো ইয়ারফোন পাবেন। ছেলেদের গিফট আইটেম হিসাবে ইয়ারফোন ধরাবাধা একটি গিফট বলা চলে। যখন কিছুই দেওয়ার মত খুজে পাওয়া যায় না তখন সহজে ইয়ারফোন দেওয়া যায়।

আইপ্যাড

বাজেট একটু বেশি থাকলে আপনি আইপ্যাড গিফট করতে পারেন। আইপ্যাড পেলে আপনার প্রিয় মানুষটি খুশি হবে নিঃসন্দেহে। আইপ্যাড দিয়ে দরকারি অনেক কাজও করা যাবে। যাকে গিফট দিবেন সেই ছেলে যদি অবিবাহিত হয় এবং আপনার বাজেট ভালো থাকে তাহলে তাকে বউ উপহার দিন।


উপরের গিফট আইটেম ছাড়াও আপনি কম্বো প্যাকেজ গুলো গিফট করতে পারেন। মেয়েদের বিভিন্ন কম্বো প্যাকেজ গিফটের পাশাপাশি এখন ছেলেদেরও বিভিন্ন কম্বো প্যাকেজ গিফট আইটেম রয়েছে যা বেশ জনপ্রিয় হয়ে উঠছে।গিফট হিসেবে কম্বো প্যাকেজ গুলো বেস্ট হয়।আপনি আপনার প্রিয় মানুষটির জন্য পছন্দের কিছু আইটেম এক সাথে সুন্দর প্যাকেজিং করে গিফট করতে পারেন।আর এক সাথে অনেক কিছু গিফট পেলে কার না ভালো লাগে।

  1. গিফট আইডিয়া
  2. বন্ধুর বিয়েতে গিফট আইডিয়া
  3. ছেলেদের জুতা
  4. গিফট প্যাক
  5. বিয়ের গিফট আইডিয়া
  6. গিফট আইটেম
  7. ছেলেদের গিফট আইটেম
  8. বিয়ের গিফট
  9. গিফট সামগ্রী

বিভিন্ন অনলাইন পেজে বিভিন্ন ধরনের কম্বো প্যাকেজ পাবেন তার ভিতর থেকে আপনি আপনার পছন্দের কম্বো প্যাকেজ বাছাই করে নিবেন আবার অনেক পেজ পছন্দ অনুযায়ী কাস্টমাইজ করে কম্বো প্যাকেজ রেডি করে দেয়।


আপনি চাইলে নিজেই সুন্দর করে গিফট কম্বো প্যাকেজ তৈরি করতে পারেন। কি কি গিফট আইটেম দিয়ে কম্বো প্যাকেজ করবেন চিন্তায় পরে গেলেন??আচ্ছা চিন্তা করতে হবে না।আমি আপনাদের কিছু কম্বো প্যাকেজের লিস্ট দিয়ে সাহায্য করছি।

কম্বো প্যাকেজ সাজানোর সময় অবশ্যই প্রয়োজনীয় জিনিস গুলো নির্বাচন করবেন।অহেতুক জিনিস দিয়ে কম্বো প্যাকেজ ভরাট করার দরকার নেই।

  1. কম্বো প্যাকেজ ১ঃপান্জাবি,পারফিউম, ঘড়ি,ওয়ালেট।
  2. কম্বো প্যাকেজ ২ঃশার্ট,বেল্ট,পারফিড,ঘড়ি।
  3. কম্বো প্যাকেজ ৩ঃটাইসেট,বেল্ট,ওয়ালেট,পারফিউম।
  4. কম্বো প্যাকেজ ৪ঃপারফিউম,ঘড়ি,সানগ্লাস।
  5. কম্বো প্যাকেজ ৫ঃট্রিমার সেট,সেভিং ক্রিম,পারফিউম।

কাউকে উপহার দেওয়ার সময় এমন কিছু উপহার নির্বাচন করা উচিত যে উপহার তার প্রয়োজনীয় হয় এবং তার নিত্য প্রয়োজন হিসেবে ব্যবহারের হয়।উপহারের জিনিস দিনের পর দিন আলমারি তে তুলে রাখলে সে উপহার দেওয়ার কোন মানে নেই।

Leave a Comment