মেয়েদের জন্য গিফট আইটেম আইডিয়া । গার্লফ্রেন্ডকে / স্ত্রীর জন্য ভালো গিফটের তালিকা ২০২৪

মেয়েদের জন্য গিফট আইটেম যেমন অনেক আছে তেমনি আবার সঠিক গিফট নির্বাচন করা নিয়ে ঝামেলাও আছে।মেয়েরা সাধারণত খুব চুজি হয়।আর তারা উপহার হিসেবে তাদের পছন্দের জিনিস গুলো পেতে খুব বেশি পছন্দ করে।তাই কোন মেয়ের জন্য গিফট আইটেম সিলেক্ট করার সময় অবশ্যই তার পছন্দ অপছন্দ, ভালোলাগা আর প্রয়োজনের বিষয়ে ধারণা নিতে হবে তাহলে তার জন্য সঠিক উপহার নির্বাচন করা একদম সহজ হয়ে যাবে।

এই লেখায় উল্লেখ করা তালিকার মোটামোটি সব গিফট ই ReshmiZone এ পেয়ে যাবেন। দাম ৫০০ থেকে ১০০০ এর মধ্যেই পাবেন বেশির ভাগ আইটেম।

পেজ লিঙ্কঃ Reshmi Zone | আইডি লিঙ্কঃ Reshmi Sharmin

  • মেয়েদের প্রিয় গিফট
  • গার্লফ্রেন্ডকে কি গিফট করা যায়
  • গিফট আইডিয়া
  • ছোট মেয়েদের জন্মদিনের গিফট
  • মেয়েদের কি গিফট করলে খুশি হয়
  • মেয়েদের কি গিফট দিলে খুশি হয়
  • মেয়েদের পছন্দের গিফট কি
  • মেয়েদের জন্য ভালো গিফট
মেয়েদের গিফট আইটেম

উপহার হিসেবে এমন কোন কিছু দেওয়া উচিত যা প্রয়োজনীয় আর সব সময় ব্যবহার উপযোগী এতে করে প্রিয় মানুষ টা আপনাকে মনে করার সুযোগ আরো বেশি পাবে।


মেয়েদের উপহার হিসেবে অনেক কিছু দেবার আছে কারণ মেয়েদের যতই নিজের জিনিস থাকুক তবুও তারা উপহার পেতে খুব ভালোবাসে। প্রিয় মানুষ থেকে উপহার পাওয়ার আনন্দ যেমন আলাদা তেমনিভাবে প্রিয় মানুষ কে উপহার দেবার আনন্দও অন্য রকম।


প্রিয় মানুষ কে উপহার দিয়ে খুশি করানো অনেক বেশি সহজ। মেয়েদের গিফট আইটেম নির্বাচন করার ক্ষেত্রে একটা জিনিস মনে রাখতে হবে উপহার যেনো তার পছন্দ মতো হয়।বা সে যেমন ধরনের জিনিস পছন্দ করে তার ভিতর কিছু হয়।

মেয়েদের কিছু গিফট আইটেমের নাম আর দাম

মেয়েরা মুখে প্রকাশ না করলেও সে তার প্রিয় মানুষটির কাছ থেকে মনে মনে অবশ্যই ভালোবাসা স্বরূপ উপহার আশা করে।তাই মেয়েদের উপহার দিয়ে খুশি করা খুবই সহজ।

শাড়ি – মেয়েদের প্রিয় গিফট

মেয়েদের জন্য উপহার হিসেবে শাড়ি তালিকার শুরু তে থাকে।কথায় আছে না শাড়ি তে নারী। বাঙালি মেয়েরা শাড়ি পরতে খুব পছন্দ করে। বর্তমানে মেয়েদের শাড়ির প্রতি ঝোঁক খুব বেশি।উপহার হিসেবে শাড়ি পেলে যেকোনো মেয়ে খুশি হয়ে যাবে।


এখন মেয়েরা খুব সিম্পল সাধারণ শাড়ি খুব বেশি পছন্দ করছে কারণ সিম্পল শাড়ি সহজে ক্যারি করা যায়। গরমে পরতেও সমস্যা হয় না।তবে আপনার বাজেট বেশি থাকলে আপনি ভালো মানের পার্টি ওয়ার শাড়ি উপহার দিতে পারেন।


উপহার হিসেবে টাঙ্গাইলের খেশ শাড়ি,সিল্ক শাড়ি,হাফ সিল্ক শাড়ি,মসলিন থান শাড়ি,ধানসিঁড়ি শাড়ি,জুম শাড়ি এগুলো দেওয়া যায় । বাজেট ফ্রেন্ডলি শাড়ি।
এই শাড়ি গুলোর দাম ৩৫০-৮০০/৯০০ টাকা হবে।


আবার একটু ভালো বাজেটের ভিতর কাতান,জামদানী, হাফ সিল্ক জামদানী, জরজেট,সিল্কের ভিতর শাড়ি গুলো দেওয়া যাবে।
এই শাড়ি গুলো ১৫০০-৮/৯০০০ টাকা আবার জামদানীর কাউন্ট যতো বেশি শাড়ির দাম তত বেশি জামদানী শাড়ির দাম লাখের উপরেও আছে।

গার্লফ্রেন্ডকে কি গিফট করা যায় – পোশাক 

বিভিন্ন ফানি পেজে বা ফানি মিম গুলো তে দেখা যায় মেয়েদের যতই ড্রেস থাকুক কিন্তু বাইরে পরে যাবার মতো কোন ড্রেস নাই হাহাহা। এজন্য মেয়েরা অবশ্যই উপর হিসেবে পোশাক পেতে পছন্দ করে।
মেয়েদের বিভিন্ন নামের আর বিভিন্ন ডিজাইনের পোশাক আছে।শালিন আর মার্জিত পোশাক গুলোই উপহার হিসেবে নির্বাচন করবেন।


পোশাক হিসাবে থ্রিপিস,কুর্তি,লং গাউন,আবায়া দিতে পারেন।পোশাক যদি রেডি করা থাকে তাহলে অবশ্যই যাকে উপহার দিবেন তার মাপ মতো নিবেন নাহলে যদি সাইজ আর মাপ মতো না হয় তাহলে উপহার দেওয়া টাই বৃথা হবে।


মেয়েদের পোশাক ৫০০-৫০০০ এর ভিতর হয়ে যাবে। আপনি যেমন খরচ করবেন আর আপনার বাজেট যেমন তার ভিতরেই নিয়ে নিবেন।

গিফট আইডিয়া – ঘড়ি

মেয়েরা কিন্তু ঘড়ি পরতে পছন্দ করে। ঘড়ি নিজের যতই থাকুক,গিফট হিসেবে ঘড়ি পেলে তারা খুশিই হয়।আর ঘড়ি গিফট দিতে চাইলে আপনার বাজেট নিয়ে বেশি ভাবতে হবেনা।আপনার বাজেট একদম কম থাকলেও আপনি সেই কম বাজেটের ভিতর সুন্দর সুন্দর গড়ি গিফট করতে পারবেন।


আর বাজেট বেশি থাকলে বেশি বাজেটের ঘড়ি গিফটে দিতে পারবেন।মেয়েদের গোল হাতে বেল্টের ঘড়ি সুন্দর লাগে।আর যদি হাত চিকন হয় তবে বেল্টের ঘড়ি না দিয়ে চেইনের ঘড়ি বা কাপড়,ফিতা সিস্টেম বেল্টের ঘড়ি দিতে পারেন।
মেয়েদের জন্য কম বাজেটে ঘড়ি ২০০ টাকা থেকে ৫৫০ টাকার ভিতর পেয়ে যাবেন।


আবার বর্তমানে মেয়েরা সব কিছু ম্যাচিং করে পরতে পছন্দ করে তার জন্য বক্স সেট ঘড়ি পাওয়া যায় 1 in 11 watch
এই বক্সে একটা ডায়েল থাকে তার সাথে বিভিন্ন কালারের ১১,পিস বেল্ট থাকে।যা বিভিন্ন ড্রেস, শাড়ির সাথে ম্যাচিং করে পরে নিতে পারবে।যারা ঘড়ি খুবই পছন্দ করে তাদের জন্য এমন একটা বক্স হবে বেস্ট গিফট।এই ঘড়ি সেট ১১০০-১৩০০ এর ভিতর পেয়ে যাবেন।

মেয়েদের কি গিফট করলে খুশি হয় – চুড়ি

চুড়ি পছন্দ করে না এমন মেয়ে খুঁজে পাওয়া কঠিন। আর বর্তমানে তো চুড়ির ডালা গিফট করা একটা ট্রেন্ড হয়ে গেছে। বিভিন্ন ফেসবুক পেজ আছে যারা সুন্দর করে ডেকোরেশন করে চুড়ির ডালা সাজিয়ে সেল করে।
প্রিয় মানুষ কে চুড়ি উপহার দিতে পারেন।প্রিয় রঙের চুড়ি।অথবা এক ডালা ভর্তি বিভিন্ন রঙের রেশমি চুড়ি।এমন একটা চুড়ির ডালা উপহার পেতে সব মেয়েই চায়।


রেশমি চুড়ি ছাড়াও বাজারে অনেক ধরনের চুড়ি পাবেন।এন্টিকের চুড়ি,ভেলবেট চুড়ি,সেট চুড়ি,ফুলের চুড়ি।
প্রাইস? চুড়ির ডালা নিজে সাজিয়ে উপহার দিলে খরচ একটু কম পরবে। চুড়ির ডালা ৬০০-১০০০ এর ভিতর হয়ে যাবে। আপনি কতো ডজন চুড়ি দিতে চান তার উপর নির্ভর করে দাম উঠানামা হবে।
আর ১২০ টাকা – ৫০০/৬০০ এর ভিতর ভালো মানের সেট চুড়ি পেয়ে যাবেন।

মেয়েদের পছন্দের গিফট কি – অর্নামেন্টস

মেয়েদের গহনা তে সুন্দর লাগে।গিফট হিসেবে অর্নামেন্টস পারফেক্ট। ছোট ছোট অর্নামেন্টস হিসেবে দুল,হাতের আংটি,পায়েল,নুপুর,হার,ফুলের খোপা,চুলের কাটা এইসব দেওয়া যেতে পারে।
৩০০-১০০/১২০০ এর ভিতর ভালো অর্নামেন্টস আইটেম পাওয়া যাবে।

মেয়েদের কি গিফট দিলে খুশি হয় – মেকাপ আইটেম

মেয়ে মানেই সাজগোজ।মেয়েরা সাজবে এটাই স্বাভাবিক। তবে সে সাজ মাহরামের সামনেই সীমাবদ্ধ থাকা উচিত।
মেয়েদের জন্য গিফট আইটেম হিসেবে মেকাপ কিটস খুব ভালো গিফট হবে।যেসব মেকাপ আইটেম সব সময় ব্যবহার করা হয় এমন আইটেম গুলো দেবার চেষ্টা করবেন আবার বাজেট বেশি থাকলে মেকাপ কম্বো উপহার দিতে পারেন।


মেকাপ কম্বো দিতে চাইলে অবশ্যই যে মেকাপ আইটেম গুলো রাখতে হবে।

  1. প্রাইমার
  2. ফাউন্ডেশন
  3. কন্সিলার
  4. ফেস পাউডার
  5. আইলাইনার
  6. মাশকারা
  7. শ্যাডো প্যালেট
  8. লিপিস্টিক
  9. সেটিং স্প্রে
  10. মেকাপ পাফ

এই আইটেম গুলো থাকলে এ টু জেট মোটামুটি মেকাপ কমপ্লিট করা সম্ভব।
এছাড়াও ১২ কালারে লিপিস্টিক সেট উপহার হিসেবে দেওয়া যেতে পারে।৪৫০-১২০০ এর ভিতর পাওয়া যাবে।
ভালো মানের একটা ফাউন্ডেশন গিফট দিতে পারেন।মেকাপ করার জন্য ফাউন্ডেশন তো মাস্ট দরকার।আর ব্যান্ডের একটা ফাউন্ডেশন গিফট পেলে মেয়েরা অনেক বেশি খুশি হবে। 


FIT ME,LAK ME 9to5, LOREAL, SUPERSTAY,REVLON COLOUR STAY FOUNDATION ১০০০-১৫০০ টাকার ভিতর পেয়ে যাবেন ভালো ব্যান্ডের ফাউন্ডেশন এছাড়াও আরো দামী দামী ফাউন্ডেশন আছে।

ব্যাগ

গিফট হিসেবে ব্যাগ দিতে পারেন।মেয়েদের বিভিন্ন ডিজাইনের আর বিভিন্ন ধরনের ব্যাগ পাওয়া যায়। সবাই আবার সব ধরণের ব্যাগ ক্যারি করতে পারেনা আবার সব ধরণের ব্যাগ পছন্দও করে না।তাই প্রিয় মানুষ কে গিফট দেবার পূর্বে একটু জেনে নেওয়া ভালো সে কি ধরনের ব্যাগ পছন্দ করে বা কেমন ধরণেে ব্যাগ তার প্রয়োজন।


পার্স ব্যাগ,ওয়ালেট,লং বেল্ট ব্যাগ,ব্যাক প্যাক,পার্টি ব্যাগ বিভিন্ন নামের ব্যাগ বাজারে গেলে পেয়ে যাবেন।
প্রাইস একদম সর্বনিম্ন ১৫০ টাকা থেকে পাবেন তবে গিফট হিসেবে টেকসই ভালো লেদার,চেইন দেখে নেওয়া উচিত হবে।

ছোট মেয়েদের জন্মদিনের গিফট – জুতা

আজকাল গিফট হিসেবে জুতা খুবই পপুলার।তাই প্রিয় মানুষ কে উপহার হিসেবে দিতে পারেন জুতা।জুতা গিফট করার ক্ষেত্রে অবশ্যই পায়ের সঠিক মাপ জেনে নিবেন।আর যাকে গিফট করবেন সে হিল পরতে পছন্দ করে নাকি সিলিপারে কমর্ফোট সে সব বিষয়েও অবশ্যই খেয়াল রাখবেন।

মেয়েদের জন্য ভালো গিফট – হিজাব

বর্তমানে মেয়েরা হিজাব অনেক বেশি পছন্দ করে। সব ড্রেসের সাথে ম্যাচিং করে হিজাব পরতে ভালোবাসে। যারা হিজাবি আপু আছে পর্দা করেন তাদের জন্য এর থেকে ভালো কোন গিফট হতেই পারে না।মেয়েদের অনেক হিজাব দরকার হয় তাই গিফট হিসেবে হিজাব দেওয়া যেতে পারে।


বিভিন্ন কাপড়ের হিজাব পাওয়া যায় আপনি অবশ্যই নন ট্রান্সপারেন্ট হিজাব নির্বাচন করবেন।এক বক্সে বিভিন্ন কালারের হিজাব বা বিভিন্ন ফেব্রিকের হিজাব দিয়ে হিজাব বক্স তৈরি করে গিফট করতে পারেন ।হিজাবের প্রাইস খুব বেশি না ২০০ টাকা -৭০০/৮০০ টাকার ভিতর ভালো মানের হিজাব পেয়ে যাবেন।

গিফট আইটেম – চকলেট বক্স

ছোট বড় সবাই চকলেট খুব পছন্দ করেন। আর যুগ যুগ ধরে প্রিয় মানুষ কে গিফট হিসেবে চকলেট উপহার দেওয়া হয়ে থাকে।এখন তো নানা ডিজাইনের নানান ফ্লেভারের চকলেট বাজারে,অনলাইনে ছড়াছড়ি। গিফট হিসেবে বিভিন্ন ধরনের চকলেট দিয়ে সাজানো একটা চকলেট বক্স কিন্তু মন্দ না।
আবার আপনি চাইলে কাস্টমাইজড করে চকলেট ডিজাইন করে গিফট করতে পারেন কাস্টমাইজড চকলেট নিয়ে বিভিন্ন অনলাইন পেজ কাজ করে।চকরেটের উপরে নিজের পছন্দ মকো চিরকুট ও লিখে দিতে পারবেন।প্রাইস ৩০০-১০০০/১২০০ টাকার ভিতর হয়ে যাবে।

মেয়েদের জন্য Gift – ফুল

মেয়েরা ফুল প্রেমি হয়ে থাকে। আর এই ফুল যদি ভালোবাসার মানুষের দেওয়া হয় তাহলে তো খুশি বেড়ে যায় কয়েকগুণ।প্রিয় মানুষ কে মাঝে মাঝে হুট হাট তাজা ফুল গিফট করবেন ভালোবাসা নতুন রুপে বাড়তেই থাকবে।।প্রাইস ৫০-৫০০/৬০০ টাকার ভিতর পেয়ে যাবেন।

অর্নামেন্টস বক্স

মেয়েরা নিজের জিনিস গুছিয়ে রাখতে খুব পছন্দ করে আর যদি হয় শখের বা পছন্দের জিনিস তাহলে তো আর কথাই নেই।সব মেয়েদের কালেকশনে সুন্দর সুন্দর অর্নামেন্টস থাকে।আর এই অর্নামেন্টস গুছিয়ে রাখার জন্য খুব সুন্দর সুন্দর অর্নামেন্টস বক্স পাওয়া যায়। তাই গিফট হিসেবে প্রিয়জনকে অর্নামেন্টস বক্স গিফট করতে পারেন আনকমন হবে।প্রাইস ৫০০-১৫০০

স্ত্রীর জন্য গিফট – হেয়ার স্ট্রেইনার

মেয়েরা নিজের সুন্দর দেখাতে সব সময় পছন্দ করে আপনি যাকে গিফট করবেন সে যদি সাজুগুজু করতে পছন্দ করে তাহলে তাকে একটা হেয়ার স্টাইনার গিফট করতে পারেন।বর্তমানে কম বাজেটের ভিতরও হেয়ার স্টাইনার পাওয়া যায়।প্রাইস ৪০০-১২০০/১৬০০

মেয়েদের গিফট – ফেসিয়াল কিট

কমন সব গিফট তো সবাই দেয় আপনি যদি প্রিয় মানুষ টিকে তার নিজের যত্নের জন্য কিছু জিনিস গিফট হিসেবে দেন তাহলে এর থেকে ভালো গিফট আর কি হতে পারে।


স্কিন কেয়ারের জন্য ফেসিয়াল কিট গিফট করতে পারেন। ফেসিয়াল কিটে আপনি এক সাথে ফেসিয়াল করার সব উপকরণ পেয়ে যাবেন। যাকে গিফট করবেন তার স্কিন টাইপ জেনে গিফট করার চেষ্টা করবেন।প্রাইস ১৫০০-৩০০০

ব্যতিক্রমী গিফট – নেম প্যাটেন্ট

নিজের নামের একটা লকেট পেলে কার না ভালো লাগবে।আপনি চাইলে প্রিয় মানুষ কে তার নামের প্যাটেন্ট গিফট করতে পারেন বা তাকে ডাকা আপনার প্রিয় নামটি দিয়েও করে দিতে পারেন।এখন বড় বড় অনলাইন পেজে কাস্টমাইজড নেম প্যাটেন্ট পেয়ে যাবেন।
প্রাইস ৭০০-১২০০/১৫০০ ডিজাইন আর নামের সাইজের উপর দাম হবে।

শোপিস উপহার দিন

মেয়েরা ঘর সাজিয়ে রাখতে খুব পছন্দ করে। তাই তাদের গিফট হিসেবে শোপিস দিতে পারেন।খুব সুন্দর সুন্দর শোপিস,ক্যালোগ্রাফি, ওয়ালমেট।পছন্দের সূরার আয়াতের শোপিস ওয়ালমেট গিফট করতে পারেন যা সব থেকে বেশি সুন্দর।।শোপিস কম বাজেট থেকে বেশি বাজেটের ভিতর পেয়ে যাবেন।প্রাইস ২০০-৫০০/৭০০

ইন্ডোর প্লান্ট গিফট হিসাবে দারুন

বর্তমানে কিন্তু ইন্ডোরপ্লান্টের অনেক কদর। অনেকে তো ঘরের ভিতর,ব্যালকনিতে ছোট খাট একটা মিনি বাগান তৈরি করে ফেলে। আর আপনার পছন্দের মানুষ যদি হয় গাছ প্রেমি তাহলে তো তার জন্য এর থেকে বেস্ট গিফট আর হতে পারেনা।
অনেক ধরনের ইন্ডোর প্লান্ট এখন পাওয়া যায় আপনি চাইলে তিন চার ধরনের ইন্ডোরপ্লাট দিতে পারেন।
আবার ছোট সাইজের বনসাই গাছও কিন্তু খুব চমৎকার হবে।প্রাইস ২০০-১০০০/১৫০০

পাখি ( যদি লালনপালন করার যোগ্যতা থাকে তো )

পশু পাখি যদিও বনে সুন্দর তবুও কিছু কিছু পাখি আছে যারা ঘরে রাখার এবং থাকার জন্য উপযোগী আপনি চাইলে পছন্দের মানুষ টিকে পাখি গিফট করতে পারেন।


লাভ বার্ড,ময়না,শালিক,টিয়া আরো অনেক ধরনের পাখি এখন পাওয়া যায়। তবে কথা বলতে পারে এমন পাখি গিফট হিসেবে দিলে বেশি খুশি হয়ে যাবে।

মিরর লাইট

মেয়ে মানেই আয়নায় ঘুরে ফিরে বিভিন্ন ভাবে নিজেকে দেখা।আর আয়না যদি আপনি আলোতে ঝকঝকা করে দিতে সাহায্য করেন তাহলে তো আর কোন কথাই নেই।তাই গিফট হিসেবে মিরর লাইট গিফট দিতে পারেন।
বর্তামানে প্রায় প্রতিটি মেয়ের মিরর লাইট সেটের প্রতি একটা শখ কাজ করে।নিজের ভ্যানিটি, মিরর দিয়ে সাজিয়ে সেই আলোতে নিজেকে সাজানোর ইচ্ছা। তাই আপনি চাইলে পছন্দের মানুষকে মিরর লাইট উপহার দিতে পারেন। মিরর লাইটের বিভিন্ন সেট আছে।লাইট হিসেবে দামের কম বেশি।প্রাইস ৬০০-১০০০/১২০০

হিজাব কিটস – ইসলামিক গিফট

হিজাব যারা ব্যবহার করে তাদের জন্য হিজাব কিটস গুলো খুব দরকারি।হিজাব কিটস হিসেবে বিভিন্ন ডিজাইনের ব্রুজ,হিজাব পিন,ইনার ক্যাপ,নিকাব এসব দেওয়া যেতে পারে।প্রাইস ১০০-৫০০/৬০০

ছবিঃ হিজাব পিন

বই – উপহার

উপহার হিসেবে বই থাকে তালিকার শুরুতে।যাকে গিফট করবেন সে যদি বইপ্রেমি হয় তাহলে তাকে খুশি করতে বই উপহার দিন।তার পছন্দের লেখকের বিভিন্ন বই,ইসলামিক বই,নারী সাহাবী দের বই,হাদিসের বই তালিকা তে রাখতে পারেন।প্রাইস ২০০-৭০০/৮০০

গার্লফ্রেন্ডকে দেওয়ার জন্য গিফট – ট্রাভেল ব্যাগ

আপনার প্রিয় মানুষ টি যদি ভ্রমণ প্রিয় হয় আর আপনারা যতি ঘুরতে পছন্দ করেন তাহলে তাকে ট্রাভেল ব্যাগ উপহার হিসেবে দিতে পারেন।যেটা কাজে দিবে।প্রাইস ৫০০-১০০০/১২০০

স্মার্ট ফোন গিফট হিসাবে দিতে পারেন

গিফট হিসেবে স্মার্ট ফোন দিতে পারেন।স্মার্ট ফোন গিফট পেলে যে কেউ খুশি হয়ে যাবে। তাই বাজেট যদি একটু বেশি থাকে তাহলে একটা স্মার্ট ফোন গিফট করতে পারেন। ফোন কেনার সময় অবশ্যই ফোনের ক্যামেরা টা ভালো দেখে কিনবেন যেহেতু মেয়েরা বেশি ছবি তুলতে পছন্দ করে তাই একটা চকচকে ক্যামেরার স্মার্ট ফোন পেয়ে গেলে দারুণ খুশি হবে।

বেকিং টুলস – নারীদের জন্য ভালো গিফট

আপনার পছন্দের মানুষ যদি বেকিং আইটেম নিয়ে কাজ করে বা বেকিং আইটেম তৈরি করতে পছন্দ করে তাহলে তাকে বিভিন্ন ধরনের বেকিং টুলস উপহার দিতে পারেন। বাজারে খুব সুন্দর সুন্দর বিভিন্ন ডিজাইনের বিভিন্ন শেপের বেকিং টুলস পাওয়া যায়।বেকিং টুলস ৫০০-২০০০ এর ভিতর পাওয়া যাবে।

ওভেন 

মেয়েদের রান্নার প্রতি একটা ঝোঁক থাকে।যাকে উপহার দিবেন তিনি যদি রান্নার প্রতি আগ্রহী থাকে তাহলে তাকে একটা ওবেন গিফট করতে পারেন। বর্তমানে বিভিন্ন ব্যান্ডের ভালো ভালো ওভেন পাওয়া যায়। 

  1. Vigo microwave oven,
  2. panasonic microwave oven,
  3. singer microwave

 প্রাইস ৮০০০-১৬০০

ট্রিট দেওয়া যেতে পারে

গিফট সব সময় কোন জিনিস হতে এমন তো না।আপনি চাইলে আপনার প্রিয় মানুষ টিকে একটা সারপ্রাইজ ট্রিট দিয়ে দিতে পারেন।বাইরে কোন রেস্টুরেন্টে নিয়ে তার পছন্দের খাবার খাওয়া তে পারেন।তাকে একান্ত সময় দিতে পারেন।আপনার দেওয়া সুন্দর সময় সব দামী গিফট কে হার মানতে সক্ষম আপনার প্রিয় মানুষটির কাছে।

Zed Stone

মাত্র ৪০০ টাকার মধ্যে এই যেড পাথরের রোলার পেয়ে যাবেন। এটি ফেস ম্যাসাজ করার জন্য ইউজ করে অনেকে। এটিও মেয়েদের গিফট হিসাবে ভালই।

কম্বো সেট

বর্তমানে গিফট হিসেবে কম্বো সেট গুলো খুবই জনপ্রিয়।প্রিয় মানুষ কে খুশি করতে কম্বো গিফট সাজিয়ে দিতে পারেন।

  1. শাড়ি
  2. চুড়ি
  3. দুল
  4. হার
  5. গাজরা
  6. মেহেদী

এভাবে প্রয়োজনীয় জিনিস দিয়ে কম্বো সাজিয়ে দিতে পারেন। ১০০০-৩০০০ এর ভিতর ভালো মানের কম্বো সেট আপনি উপহার দিতে পারবেন।সম্পর্ক ভালো রাখতে একে অপরের প্রয়োজন, ভালো লাগা কে মূল্য দেওয়া উচিত। তাই প্রিয় মানুষ টিকে ভালো রাখতে খুশি করতে মাঝে মাঝে সাধ্যের ভিতর উপহার দেওয়া জরুরি।

শেষ কথাঃ মেয়েদেরকে গিফট হিসাবে যায় দিন না কেনো তারা তাদের প্রিয় মানুষ থেকে আপন মানুষ থেকে সময় ভালবাসাই বেশি চাই তাই উপহার দিয়ে মন ভুলানোর চেয়ে ভালো বাসা দিয়ে তাদের আগলে রাখুন। আর ভালো বাসা প্রকাশ করতে গিফট দিতে পারেন! মেয়েরা গিফট পেতে ভালবাসেই!

উপরের অলমোস্ট সব গুলো গিফট আমাদের কাছে পাবেন। রেশমি জোন পেজে ঘুরে আসুন তাহলে আরো নতুন নতুন গিফটও পেয়ে যেতে পারেন। আর দাম মোটামোটি ৩০০/৫০০/১০০০ টাকার মধ্যেই থাকে।

Scroll to Top